দেশ প্রতিক্ষণ, ঝালকাঠি: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় ডাকাতি মামলায় সন্দেহভাজন এক ব্যক্তিকে ধরতে গিয়ে দুই পুলিশ কর্মকর্তা হামলায় আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী এলাকায়। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতির ঘটনায় সন্দেহভাজন আবুল কালাম এবং তার দুই ভাইয়ের স্ত্রী মাহফুজা বেগম ও জাহানারা বেগমকে আটক করা করেছে।

পুলিশ জানায়, রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার মো. ফরিদ খন্দকার তার বাড়িতে ডাকাতির অভিযোগে ১৬ সেপ্টেম্বর অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা করেন। সেই মামলায় সন্দেহভাজন আবুল কালামকে গ্রেপ্তার করতে পাশের উপজেলা কাঁঠালিয়ার কৈখালী এলাকায় তার বাড়ি যায় পুলিশ।

এ সময় আবুল কালামের দুই ভাইয়ের স্ত্রী মাহফুজা বেগম, জাহানারা বেগমসহ স্থানীয় ৪০ থেকে ৫০ জন আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। এতে রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) নুরুজ্জামান আহত হন। আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, পুলিশের কাজে বাধা দেওয়ার অপরাধে হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।’