দেশ প্রতিক্ষণ, ঢাকা: গেল কয়েকবছরের মধ্যে শোবিজ অঙ্গনের সবচেয়ে ‘দামি’ ডিভোর্স বলা যায়। মাত্র চার বছরেই সম্পর্কে ইতি টানলেন সুপারস্টার নাগার্জুনের ছেলে অভিনেতা নাগা চৈতন্য এবং সামান্থা প্রভু। আর এই বিচ্ছেদের জন্য আমির খানকে দুষলেন কঙ্গনা রানৌত।

চার বছর আগে ধুমধাম করে অভিনেত্রী সামান্থার সঙ্গে ছেলের বিয়ে দিয়েছিলেন নাগার্জুন। কিন্তু চতুর্থ বিবাহবার্ষিকীর ঠিক পাঁচ দিন আগে শনিবার সামান্থা ও নাগা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন, তাঁরা সম্পর্কে ইতি টানতে চলেছেন। তারকা দম্পতির এমন সিদ্ধান্তে রীতিমতো হতবাক তাঁদের ভক্তরা। যদিও বেশ কয়েক মাস ধরে শোনা যাচ্ছিল, তাঁদের সম্পর্কে চিড় ধরেছে।

তবে তা যে এত দ্রুত ডিভোর্সের পর্যায়ে পৌঁছে যাবে, এমনটা অনেকেই যেন বিশ্বাস করতে পারছেন না। এই আলোচনার মধ্যেই এবার মুখ খুললেন কঙ্গনা। বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের দাবি, এই বিচ্ছেদের নেপথ্যে ‘ডিভোর্স বিশেষজ্ঞ’ আমির খান দায়ী!

সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করেছেন কঙ্গনা। লেখেন, ‘কোনও সম্পর্কের বিচ্ছেদ ঘটলে দোষ দেওয়া হয় পুরুষকে। বাস্তবেও এটাই সত্যি। অনেক পুরুষই নারীদের বদলানোর চেষ্টা করে। সেই সব পুরুষদের শক্ত হাতে আটকানো উচিত। সাধারণত একশোর মধ্যে একটি মেয়ের ক্ষেত্রে ডিভোর্স হয়।’ এরপরই আমির খানকে লক্ষ্য করে কথা বলেন।

সম্প্রতি মিস্টার পারফেকশনিস্ট আমিরের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং করেছেন নাগা চৈতন্য। সেই প্রসঙ্গ টেনে এনেই কঙ্গনা লেখেন, ‘সামান্থার সঙ্গে হঠাৎ করে চার বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করল নাগা। অথচ বিয়ের অনেক বছর আগে থেকেই ওদের সম্পর্ক ছিল। আসলে সম্প্রতি বলিউড সুপারস্টারের সংস্পর্শে এসেছিল নাগা, যে ডিভোর্স বিশেষজ্ঞ হিসেবেই পরিচিত।’

সম্প্রতি স্ত্রী কিরণের সঙ্গে ডিভোর্স হয়েছে আমিরের। আর সেই কারণেই তাঁকে কাঠগড়ায় তুলেছেন কঙ্গনা। তাঁর দাবি, অনেক নারীর জীবন নষ্ট করেছেন আমির। এদিকে, স্বামীর থেকে কোনও অর্থ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সামান্থা। শোনা যাচ্ছে বিচ্ছেদের জন্য তাঁকে ২০০ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সামান্থা তা নিতে রাজি হননি।