দেশ প্রতিক্ষণ, ঢাকা: এ বছর পূজায় কলকাতার চ্যানেলগুলোতে দুর্গাবেশে দেখা যাবে কোন কোন নায়িকাকে, তা নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে বেশ আলোচনা চলছে। আগেই দুর্গাবেশে প্রকাশ্যে এসেছেন কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কোয়েল দুর্গা সেজেছেন ‘কালার্স বাংলা’র হয়ে, অন্যদিকে শুভশ্রী সাজলেন ‘জি বাংলা’র মহালয়ার অনুষ্ঠানের জন্য। আর এবার সামনে এল ‘স্টার জলসা’র দুর্গা। এই চ্যানেলের অনুষ্ঠানে দুর্গাবেশে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে।

কিছুদিন আগে ‘রাণী রাসমণি’ সিরিয়ালের কাজ শেষ করে আপাতত ছোট পর্দা থেকে ছুটি নিয়েছেন দিতিপ্রিয়া রায়। তার পর থেকেই তাঁর হাতে আসতে শুরু করেছে ওয়েব সিরিজ আর বড় পর্দার কাজ। নতুন মিশন শুরু করেছেন তিনি। একের পর এক ছবি, ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হচ্ছেন। রোহান ঘোষ পরিচালিত ‘মুক্তি’ ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। এতে ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে অভিনয় করবেন তিনি।

দিতিপ্রিয়ার রয়েছে আরও খবর। নাম ঠিক না হওয়া একটি হিন্দি অ্যান্থোলজি ছবিতে কাজ করছেন। এর আগে ‘রুদ্রবীণার অভিশাপ’ ছবির কাজ শেষ করেছেন। চুক্তিবদ্ধ হয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন ছবিতে। এ ছাড়া প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের চরিত্রে অভিনয় করবেন ‘আয় খুকু আয়’ ছবিতে। এর প্রযোজক আরেক সুপারস্টার জিৎ। মুক্তির অপেক্ষায় রয়েছে দিতিপ্রিয়ার ‘অভিযাত্রিক’। এই ছবি কিংবা ওয়েব কনটেন্টের বেশির ভাগই মুক্তি পাবে আগামী বছর।