দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি পরিচালনা (বোর্ড সভার জন্য তারিখ জানিয়েছে। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের নীরিক্ষিত ও অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো: ফাস ফাইন্যান্স, আনলিমা ইয়ার্ন, ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক, সিটি ব্যাংক লিমিটেড এবং কুইন সাউথ টেক্সটাইল মিলস লিমিটেড।

ফাস ফাইন্যান্স: পুঁজিবাজারে তালিকাভুক্ত ফাস ফাইন্যান্সের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা ২১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা যায়, সভায় ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে কোম্পানিটি।

আনলিমা ইয়ার্নে: শেয়ারবাজারে তালিকাভুক্ত আনলিমা ইয়ার্নের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা ২৩ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা যায়, সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক: পরিচালনা পর্ষদের সভা আগামী ১৯ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

সিটি ব্যাংক লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

কুইন সাউথ টেক্সটাইল মিলস লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।