দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি তাল্লু স্পিনিং সংশ্লিষ্ট বিনিয়োগকারীদেরকে হতাশ করলো । কোম্পানিটি ৩ বছরের লভ্যাংশেল নামে বিনিয়োগকারীদের সাথে প্রতারনা করলো। কারণ কোম্পানিটির পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০১৯, ৩০ জুন ২০২০ এবং ৩০ জুন ২০২১ সমাপ্ত তিন বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদেরকে কোনো ডিভিডেন্ড না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ২০২১ সালে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩.২১ টাকা, ২০২০ সালে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩.৩৭ টাকা এবং ২০১৯ সালে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২.৭২ টাকা।

৩০ জুন ২০২১ সালে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়ায় ২৪.৭৫ টাকায়, ৩০ জুন ২০২০ সালে শেয়ারপ্রতি সমপদ (এনএভিপিএস) ৫.৮৮ টাকায় এবং ৩০ জুন ২০১৯ সালে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়ায় ৯.৭৫ টাকায়।

ডিভিডেন্ড না দেয়ার সিদ্ধান্ত সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য কোম্পানিটির তিন বছরের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৩ ফেব্রুয়ারি।