কয়রা-খুলনা, দেশ প্রতিক্ষণ: কয়রা উপজেলার ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোস( এনসিটিএফ) পুনরায় নতুন করে নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় পরিত্রানের কয়রা অফিসে নির্বাচনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।



বেসরকারী উন্নয়ন সংগঠন পরিত্রাণের উদ্যোগে ও দাতা সহযোগী সুইডিস ইন্টারন্যাশনাল ডেভলপমেন্ট কো-অপারেশন এজেন্সি-সিডা এর অর্থায়নে এবং প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরী সহযোগীতায় ওয়াই-মুভস্ প্রকল্পের বাস্তবায়নে এনসিটিএফ আয়োজনে বার্ষিক সাধারণ সভা ও বার্ষিক কর্মপরিকল্পনা প্রণয়ন ২০২২-২০২৩ একই সাথে অনুষ্ঠিত হয়।

শিউলী মুন্ডার সভাপত্বিতে এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার মোঃ মোহসীন আলী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিশু অধিকার সুরক্ষা কোয়ালিশনের সভাপতি অধ্যাপক আ.ম. আঃ মালেক, পরিত্রানের একাউন্স কর্মকর্তা স্নেহলতা মল্লিক ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ রিয়াছাদ আলী।

পরিত্রানের প্রজেক্ট অফিসার আলাউদ্দিনের পরিচালনায় এ উপলক্ষে আলোচনায় বক্তব্য রাখেন সাংবাদিক আঃ রউফ, সিএসও কমিটির সদস্য নিরাপদ মুন্ডা, মিলন মুন্ডা, শায়ন্তী মুন্ডা প্রমুখ। আলোচনা শেষে নির্বাচনের মাধ্যমে শিউলি মুন্ডাকে সভাপতি ও অর্ব মুন্ডাকে সাধরন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ঠ কার্য-নির্বাহী কমিটি গঠন করা হয়।