দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৩২ কোম্পানি সপ্তাহজুড়ে আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলোর সমাপ্ত সময়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সংশ্লিষ্ট সুত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হচ্ছে:



আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৪৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.২৬ টাকা। কোম্পানিটির প্রথম প্রান্তিকে মুনাফায় উস্ফল্লণ হয়েছে। প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৩.২২ টাকা।

ঢাকা ব্যাংক লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত ঢাকা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৬৬ টাকা। প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২২.৮১ টাকা।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির ইপিএস বেড়েছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৭৪ টাকা।

গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৭২ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯.৩৯ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ১৮.৬৫ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৮.৪৩ টাকা(নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে ছিল ৫.৯৫ টাকা(নেগেটিভ)।

সিটি ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্য অনুযায়ী, চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত আয় (Consolidated EPS) হয়েছে ৮৩ পয়সা। গত বছর একই সময়ে ব্যাংকটির ইপিএস হয়েছিল ৯৭ পয়সা। গত ৩১ মার্চ, ২০২২ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩০ টাকা ৭১ পয়সা।

যমুনা ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির ইপিএস বেড়েছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১.৭২ টাকা।

গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ১.৬০ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩১.৩৩ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ৩১.৪২ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৯.৪২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ১৫.৬২ টাকা।

কুইন সাউথ টেক্সটাইল মিলস লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস বেড়েছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩২ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.১২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৮০ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৬৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৫১ টাকা। কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৫৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৬.৩১ টাকা।

ওয়াটা কেমিক্যালস লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৬৮ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩.২৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪.৭৯ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৪.৬৭ টাকা।গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩.৪২ টাকা। কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬০.৩৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬০.২২ টাকা।

প্রগতি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.২৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.২৬ টাকা।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৮.১৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৫৭.৩২ টাকা। প্রথম প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.৮৬ টাকা।

ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭.৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৭.১৭ টাকা।

ইউনাইটেড ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৩১ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.২৮ টাকা।প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৪.৮৫ টাকা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.২৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৩৮ টাকা। প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৯.৬৮ টাকা।

কর্ণফুলী ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৫৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৪৫ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২০.৭৮ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ১৯.২৭ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৯৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ০.৯১ টাকা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৬২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭.৮০ টাকা।

এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮.৮৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৪.১৬ টাকা। তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮০.৩২ টাকা।

লিন্ডে বাংলাদেশ লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৯.৬৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ১৮.৮৮ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪১৫.২০ টাকা।

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৮৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৪২ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৭.১৪ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ১৬.২৫ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৯.৪২ টাকা।

মার্কেন্টাইল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৭৫ টাকা।

গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৭২ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২১ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ২০.৩৮ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ০.৫৭ টাকা।

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১.৭৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ১.৭৬ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬৯.৬৭ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ৬৯.৩২ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ০.৫৫ টাকা।

ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৪১ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.৪০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.২৭ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.৮৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৮৯ টাকা। কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.৩৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৮.৭০ টাকা।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৬৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৫৬ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২২.১২ টাকা।

হামিদ ফেব্রিক্স লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২০ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ০.৩৪ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ১.৩১ টাকা। তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৭.৯৩ টাকা।

পূবালী ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১.১৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৯৮ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪০ টাকা।

এক্সপোর্ট ইম্পোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.২৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.০৫ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২১.৯৭ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ২১.১৮ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৫.৮২ টাকা(নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে ছিল ১.১৬ টাকা(নেগেটিভ)।

দি পেনিনসুলা চিটাগং লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’২২ -মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.০৪ টাকা।

এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৭২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৪৬ টাকা। তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০ টাকা।

সেনা কল্যান ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৯৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৯০ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯.৫৩ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ১৮.৭১ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.২৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ১.২৫ টাকা।

রিলায়েন্স ইন্সুরেন্স লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.২৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.৩৫ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬০.৯২ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ৬৪.৩৯ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ২.১৫ টাকা।

বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৪২ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৪৭ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৮.১৫ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ১৭.৭৩ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৪০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ০.৮১ টাকা।

উত্তরা ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৮১ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৭৫ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৩.৬৮ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ৩১.৫৭ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৯.৪৯ টাকা(নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে ছিল ১.৫২ টাকা(নেগেটিভ)।

ব্র্যাক ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৭৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৮২ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৮.৯৪ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ৩১.৮০ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৭.২০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৬.১৫ টাকা(নেগেটিভ)।

তাকাফুল ইসলামী ইন্সুরেন্স লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৩৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৫৪ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯.২৩ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ১৮.৬৫ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ১.০৩ টাকা।

এশিয়া ইন্সুরেন্স লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৫৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৭৪ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৭.০২ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ২৫.১৪ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.১৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৩.৫৯ টাকা।

ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৩০ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৪১ টাকা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৫.৬১ টাকা।গত অর্থবছরের একই সময়ে ছিল ১৫.৪১ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.৯৮ টাকা(নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে ছিল ০.২৭ টাকা(নেগেটিভ)।

ওয়ান ব্যাংক লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি,২২-মার্চ,২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস কমেছে। জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি,২২-মার্চ,২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ০.৪৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় ছিল ০.৭৯ টাকা।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯.২৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল ১৯.১০ টাকা। প্রথম প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৪.৪২ টাকা।