দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৫ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বুধবার (২৯ জুন) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ১৫ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বাংলাদেশ ন্যাশনাল ইন্সুরেন্স শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৭.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দেশ গামেন্টর্স শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬৩.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রোসেসিভ লাইফ ইন্সুরেন্স শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৩.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩৭.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্যাফোডিল কম্পিউটার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭০.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্লোবাল হেভি কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সুহৃদের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।