দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে সপ্তাহের চতুর্থ কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) তে ৩ কোম্পানির শেয়ার দিনের শুরুতেই বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানি ৩টি হলো: মেঘনা ইন্সুরেন্স, ইন্ট্রাকো সিএনজি, এম্বি ফার্মা।

মেঘনা ইন্সুরেন্স: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪০ টাকা ৯০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪ টাকা ৯০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।

ইন্ট্রাকো সিএনজি: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২০ টাকা ৮০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২ টাকা ৮০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৬১ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।

এম্বি ফার্মা: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৯১ টাকা। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩৩ টাকা ৯০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৪২ টাকা ৯০ পয়সা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।