দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ছয় কোম্পানি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভা শেষে ইপিএসের তথ্য প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলোর তথ্য নিচে তুলে ধরা হলো:

ডমিনেজ স্টিল: কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ২৬ পয়সা।

বীচ হ্যাচারি: কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৩ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার: কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ২১ পয়সা।

জিকিউ বলপেন: কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৯১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩৩ টাকা ৮০ পয়সা।

এএফসি এগ্রো: কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ১৯ পয়সা।

একটিভ ফাইন: কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ১৯ পয়সা।