দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন লিমিটেড তার প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে উত্তোলিত অর্থ ব্যবহারের জন্য আরও ৬ মাস সময় চায়। শীঘ্রই কোম্পানিটি নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এর কাছে সময় বাড়ানোর জন্য আবেদন করবে।

রও পড়ুন…

বিএসইসি এবার মার্জিন ঋণের নির্দেশনায় সংশোধনী এনেছে

কোম্পানিটি অয়েল পাম্পের মাধ্যমে জ্বালানী ব্যবসায়ের সাথে জড়িত। চট্টগ্রামের পতেঙ্গায় বোতলজাত প্ল্যান্ট স্থাপনের জন্য ২০১৮ সালে শেয়ারবাজার থেকে ৩০ কোটি টাকা সংগ্রহ করেছিল।

কোম্পানি পরে প্রকল্পটি পরিবর্তন করে এবং কুমিল্লার সদর দক্ষিনে অবস্থিত সদ্য নির্মিত লিকুইফাইড পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) সিলিন্ডার উৎপাদনের কারখানা কেনার সিদ্ধান্ত নিয়েছে। ফলে কোম্পানিটি সময়সীমার মধ্যে প্রকল্পটি শেষ করেনি।

নাম প্রকাশে অনিচ্ছুক কোম্পানির এক উর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, কোভিড -১৯ মহামারীর মধ্যে তাদের প্রচুর কর্মী ভাইরাসে সংক্রামিত হয়েছে এবং সেল্ফ- আইসোলেশন এ রয়েছে। যে কারণে কোম্পানির আইপিওর অর্থ ব্যবহারের প্রক্রিয়া চালিয়ে যাওয়া সম্ভব হয়নি। কোম্পানির আইপিওর অর্থ ব্যবহারের সময়সীমা এই বছরের ৩১ মে শেষ হয়েছে।